বিটিসিএল কেন্দ্রীয় কলসেন্টার ‘১৬৪০২’ এর মাধ্যমে অভিযোগ গ্রহণ, তথ্য প্রদানসহ যাবতীয় সেবা প্রদান করা হয়। কলসেন্টারটিতে কারিগরি সমস্যা দেখা দেয়ায় সম্মানিত গ্রাহকগণ মাঝে মাঝে কল সেন্টারের সার্ভিস গ্রহণ করতে সমস্যার সম্মুখীন হচ্ছেন, বিধায় কলসেন্টারের মূল প্ল্যাটফরমটি বিটিসিএল প্রধান কার্যালয় থেকে শের-ই-বাংলানগর এনেক্স ভবনে স্থানান্তর করা হয়েছে।
এই স্থানান্তরের কারণে আগামী ২০ মে সোমবার বিকাল ৩ টা থেকে পরবর্তী ২৪ ঘন্টায় গ্রাহকসেবার কার্যক্রম স্থানান্তর করা হবে। এই সময় সেবা বিঘ্নিত হবে।
সাময়িক অসুবিধার জন্য আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করা হচ্ছে