(পূর্বের পাতায় ফেরত যেতে ক্লিক করুন)
ক্রমিক নং | সেবার নাম | সেবা প্রদান পদ্ধতি | প্রয়োজনীয় কাগজপত্র এবং প্রাপ্তি স্থান | সেবার মূল্য এবং পরিশোধ পদ্ধতি | সেবা প্রদানের সময়সীমা | দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা (নাম, পদবী, ফোন নম্বর ও ইমেইল) |
(১) | (২) | (৩) | (৪) | (৫) | (৬) | (৭) |
১. |
কেন্দ্রীয় কার্যালয়ে কর্মরত বিটিসিএল এ প্রেষণরত টেলিযোগাযোগ অধিদপ্তরের ১১ হতে ২০ গ্রেডের কর্মচারীদের আন্তঃশাখা বদলি ও পদস্থাপন এবং সার্ভিস বুক/ব্যক্তিগত নথি সংরক্ষণ। |
প্রশাসনিক কাজের গতিশীলতার জন্য দক্ষতা সম্পন্ন কর্মচারীকে কাজের গুরুত্ব অনুযায়ী যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে বদলি ও পদস্থাপন করা হয়। |
ম্যানেজার (এইচআর-৪), কেন্দ্রীয় কার্যালয়, প্রশাসন শাখা।
|
প্রযোজ্য নয়
|
১০-১৫ দিন
|
খান মোহাম্মাদ কায়ছার উপ-মহাব্যবস্থাপক (মানব সম্পদ-৪) ফোনঃ ০২-৯৩২০১৭১
E-mail: dd.admn.btcl2015@gmail.com
|
২. |
বিটিসিএল কেন্দ্রীয় কার্যালয়ের কর্মকর্তা/কর্মচারী দের জিপিএফ অগ্রিম এর আবেদন মঞ্জুরীর নিমিত্ত ডিওটি’তে অগ্রায়ন করা হয়। |
কেন্দ্রীয় কার্যালয়ের সকল শাখা হতে প্রাপ্ত জিপিএফ অগ্রিম এর আবেদন প্রাপ্তির পর জিএম এইচআর-২ অনুবিভাগ হতে ডিওটি’তে অগ্রায়ন করা হয়। |
ম্যানেজার (এইচআর-৪), কেন্দ্রীয় কার্যালয়, প্রশাসন শাখা।
|
৩ দিন |
||
৩. |
বিভিন্ন কাজের সার্কুলার জারী। |
মন্ত্রনালয়/বিভাগ হতে প্রাপ্ত পত্র প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য সকল অঞ্চল/ইউনিট অফিসে প্রেরণ করা হয়। |
ম্যানেজার (এইচআর-৪), কেন্দ্রীয় কার্যালয়, প্রশাসন শাখা।
|
২ দিন |
||
৪. |
কেন্দ্রীয় কার্যালয়ের সকল কর্মকর্তা ও কর্মচারীদের ভ্রমন অগ্রিম। |
কর্মকর্তা-কর্মচারীদের নিকট হতে ভ্রমণ অগ্রিম প্রদানের আবেদন পাওয়ার মাধ্যমে ভ্রমণ অগ্রিমের মঞ্জুরী পত্র জারী করা হয়। |
ম্যানেজার (এইচআর-৪), কেন্দ্রীয় কার্যালয়, প্রশাসন শাখা।
|
২ দিন |
||
৫. |
অর্জিত ছুটি, আর/আর, বহিঃ বাংলাদেশ ছুটি। |
কেন্দ্রীয় কার্যালয়ে কর্মরত ডিওটি’র ১১ থেকে ২০ তম গ্রেডের কর্মচারীদের নিকট হতে আর/আর এর আবেদন প্রাপ্তি ও যথাযথ অনুমোদনের পর আর/আর এর মঞ্জুরীপত্র জারি করা হয়। অর্জিত/বহি: বাংলাদেশ ছুটির আবেদনসমূহ ডিওটি’তে অগ্রায়ন করা হয়। |
ম্যানেজার (এইচআর-৪), কেন্দ্রীয় কার্যালয়, প্রশাসন শাখা।
|
২ দিন |